রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৩:০৭ পূর্বাহ্ন

pic
সংবাদ শিরোনাম :
শনিবার সাপ্তাহিক ‘ছুটিই থাকছে’ প্রাথমিক বিদ্যালয়ে উৎসবমুখর পরিবেশে সুবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত সুবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষা শুরু কাল, স্বপ্ন পূরণে হাওরপাড়ে খুশির ঢেউ উপজেলা নির্বাচনে প্রার্থী হওয়ায় ৭৩ জনকে বহিষ্কার করলো বিএনপি এডিবির সেফগার্ড পলিসি সংশোধনের দাবীতে সুনামগঞ্জে অভিনব কর্মসূচী  ৪০০ কেজির মিষ্টি কুমড়ায় নৌকা বানিয়ে ভাসালেন নদীতে শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি আরও বাড়বে কি না, জানা যাবে শনিবারের মধ্যে টি-টোয়েন্টি বিশ্বকাপের শুভেচ্ছা দূত উসাইন বোল্ট হিট অ্যালার্ট আরও ৩ দিন, মে’র প্রথম সপ্তাহে বৃষ্টির আভাস বাংলা ভাষায় মুক্তি পাবে ‘পুষ্পা ২’
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
বিদ্যুৎ অপচয় না করে মিতব্যয়ী হওয়ার আহবান বিদ্যুতায়ন বোর্ড চেয়ারম্যানের

বিদ্যুৎ অপচয় না করে মিতব্যয়ী হওয়ার আহবান বিদ্যুতায়ন বোর্ড চেয়ারম্যানের

স্টাফ রিপোর্টার::

বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের চেয়ারম্যান ও অতিরিক্ত সচিব মোহাম্মদ সেলিম উদ্দিন বলেছেন, দেশে বিদ্যুতের কোন সংকট নেই। তবে বিশ্ব পরিস্থিতর কারণে কিছুটা সমস্যা হচ্ছে। এ সমস্যা বেশিদিন থাকবে না৷ এজন্য আমাদেরকে অযথা বিদ্যুৎ অপচয় না করে মিতব্যয়ী হয়ে বিদ্যুৎ ব্যবহার করতে হবে।

রোববার(১৭ জুলাই) দুপুরে সুনামগঞ্জের শান্তিগঞ্জস্থ পরিকল্পনামন্ত্রীর হিজলবাড়িতে পল্লী বিদ্যুতায়ন বোর্ড এবং ২৯ টি পল্লী বিদ্যুৎ সমিতির পক্ষ থেকে সুনামগঞ্জ জেলার বানভাসি অসহায় বিদ্যুৎ গ্রাহকদের মধ্যে ত্রাণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, একদিনের জন্য হলেও যাতে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন না থাকে আমরা সে চেষ্টাই করবো। সুনামগঞ্জের জন্য আমাদের বাড়তি নজর আছে। বর্ষাকালে যাতে আপনারা বিদ্যুৎ ভালো পান, কোথায় কোন সমস্যা হলে যাতে দ্রুত সমাধান করা যায় তার ব্যবস্থা করা হবে৷ পল্লী বিদ্যুতায়ন বোর্ড সবসময়ই আপনাদের পাশে আছে৷

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে এক অনন্য উচ্চতায় নিয়ে গেছেন৷ আমাদের অনেক কিছু হয়েছে। আমাদের শতভাগ বিদ্যুত আছে যা আশেপাশের কোন দেশে নেই। মহাকাশে আমাদের স্যাটেলাইট আছে , আমরা পদ্মা সেতু করেছি, পারমানবিক বিদ্যুৎ কেন্দ্র, বঙ্গবন্ধু টানেল ও মেট্রোরেল হচ্ছে। সারা পৃথিবীর মানুষ অবাক থাকিয়ে রয়, বিভিন্ন দেশ বাংলাদেশকে নিয়ে উদাহরণ দেয়। মাননীয় প্রধানমন্ত্রীর সুযোগ্য নেতৃত্ব আগামীতে আরও এগিয়ে যাবো আমরা।

ত্রাণ বিতরণ অনুষ্ঠানে সুনাগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজার সুজিত কুমার বিশ্বাসের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের পরিচালক (পূর্বাঞ্চল) ফকির শরীফ উদ্দিন আহমেদ, বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড সিলেট জোনের তত্ত্বাবধায়ক প্রকৌশলী বিপ্লব বান্টা, শান্তিগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার আনোয়ার উজ জামান, পরিকল্পনামন্ত্রীর একান্ত রাজনৈতিক সচিব হাসনাত হোসেন ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রভাষক নূর হোসেন প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন, শান্তিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খালেদ চৌধুরী, সহকারী জেনারেল ম্যানেজার মো. নাদির হোসেনসহ সুনামগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা এবং কর্মচারীবৃন্দ প্রমুখ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com